আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রুপগঞ্জ খন্দকার বাড়ীতে নেতাকর্মীদের ঢল, ঈদ পূর্নমিলনী ও তারেক রহমানের কারা মুক্তিতে দোয়া

 

নিজস্ব প্রতিবেদকঃ আজ ০৩/০৯/২০১৭ ইং বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা মন্ডলির সদস্য এ্যাড. তৈমূর আলম খন্দকারের উদ্যোগে রূপগঞ্জের রূপসীতে নিজ বাড়িতে রূপগঞ্জ থানা বিএনপির ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান, আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


উক্ত আলোচনা সভায় এ্যাড. তৈমূর আলম খন্দকার বলেন যে – এই আওয়ামী সরকারের সকল মামলা হামলা, বাধা ষড়যন্ত্র উপেক্ষা করে ইনশাল্লাহ তারেক রহমান দেশের মাটিতে ফিরে আসবেন এবং বাংলাদেশের সাধারন মানুষেকে আওয়ামী সরকারের নেতাকর্মীদের নির্যাতনের হাত থেকে রক্ষা করবে এবং সাধারন মানুষের সকল আশা স্বপ্নের প্রতিফলন ঘটাবে। মিলাদ মাহফিলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারের রোগমুক্তি কামনা করেন।
উক্ত আলোচনা সভায় এ্যাড. তৈমূর আলম খন্দকার রূপগঞ্জ থানা বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন – আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও আগামীতে বেগম জিয়া নির্দেশিত রাজপথের সকল আন্দলন সংগ্রামের সফলতা অর্জনের জন্য থানা বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে প্রস্তুতি নেয়ার আহবান জানান ।


এই সময় উপস্থিত ছিলেন – জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, জেলা ওলামাদলের সভাপতি সামসুর রহমান খান বেনু, রুপগঞ্জ থানা যুবদলের সাবেক সভাপতি আলাউদ্দীন আহাম্মেদ, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্নআহবায়ক আব্দুল হালীম, থানা যুবদল নেতা আব্দুল কাইয়ুম প্রধান, থানা কৃষকদল সাভাপতি মোহাম্মদ আলী মেম্বার, থানা মহিলাদল নেত্রী শাহীনা আক্তার রেহেনা, ডা. শাহীন, এ্যাড. সামসুজ্জামন খোকা, এড. নয়ন, থানা শ্রমিকদল নেতা আমীর হোসেন, ঈদ্রীস আলী, শরীফ, তারাব পৌর যুবদল নেতা রিপন, খোকন খান, সারোয়ার খন্দকার, ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক সজীব মোল্লা, যুবদল নেতা শরীফ, রোবেল, মাহাবুব, ছাত্রদল নেতা সাইমন, মনীর মীর, শরীফ খন্দকার, তানজীদ ভূইয়া, রিয়াদ, রবিন মীর, লিয়ন মীর, কৃষকদল নেতা বেলায়ত, রোমান, সুমন প্রমুখ

 

স্পন্সরেড আর্টিকেলঃ